ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

মঞ্চের জীবন্ত কিংবদন্তিদের নিয়ে সোনালি আয়োজন

প্রথম মাসারাম, মুম্বাই থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
মঞ্চের জীবন্ত কিংবদন্তিদের নিয়ে সোনালি আয়োজন

করোনাকালে লকডাউনের মধ্যে ভারতীয় মঞ্চের মহাতারকাদের সবার সামনে উপস্থাপন করছে কোকোনাট থিয়েটার। শত্রুঘ্ন সিনহা, সুভাষ ঘাই, সুপ্রিয়া পাঠক, শাবানা আজমি ও রশ্মিন মজিথিয়ার মতো মঞ্চের মহারথীদের প্রতিদিন সন্ধ্যা ৬টায় ফেসবুকে লাইভে আনছে থিয়েটারটি।

কোকোনাট থিয়েটার টানা ১০৮টি পর্ব আয়োজন করে রীতিমতো সাড়া ফেলেছে। ভারত ও আন্তর্জাতিক অঙ্গনের মঞ্চশিল্পীদের মধ্যে পুরোধা ব্যক্তিত্বদের নিয়মিত লাইভ অনুষ্ঠানে আনছে কোকোনাট। অনুষ্ঠানটির শিরোনাম ‘চাই-ওয়াই অ্যান্ড রঙ্গমঞ্চ-২০২০’।  

এই অনলাইন আয়োজনে উপস্থিত হয়ে মঞ্চের মহাতারকারা তাদের স্মৃতি, অভিজ্ঞতা ও দিকনির্দেশনা শেয়ার করছেন সবার সঙ্গে। এতে অনুপ্রাণিত হচ্ছে মঞ্চের শিক্ষার্থীরা, সৌখিন ও নবীন শিল্পীরা, লেখক, পরিচালক, গীতিকার, কোরিওগ্রাফার, মেক-আপ শিল্পী, ডিজাইনার, টেকনিশিয়ান, মঞ্চশিল্পী গোষ্ঠী ও সংশ্লিষ্ট সকলেই।  

আগামী পাঁচদিনে কোকোনাট থিয়েটারের ফেসবুক পেজে প্রতিদিন সন্ধ্যা ৬টায় উপস্থিত থাকবেন যারা: মহাতারকা শত্রুঘ্ন সিনহা (৩০ জুলাই), চিত্রনির্মাতা সুভাষ ঘাই (৩১ জুলাই), অভিনেত্রী সুপ্রিয়া পাঠক (১ আগস্ট), অভিনেত্রী শাবানা আজমি (২ আগস্ট)। কোকোনাট থিয়েটারের প্রযোজক রশ্মিন মজিথিয়া (৩ আগস্ট)।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa