ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

বাড্ডায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫২ ঘণ্টা, আগস্ট ১, ২০২০
বাড্ডায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা আত্মহত্যা

ঢাকা: রাজধানীর বাড্ডা সাতারকুল এলাকার একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে, পুলিশ ধারণা তারা আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৩১ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- রফিকুল ইসলাম (২১) ও তার স্ত্রী জান্নাত (১৯)।

নিহত রফিকুল ইসলামের বাবা জালাল উদ্দিন বাংলানিউজকে জানান, দেড় বছর আগে জান্নাতের সঙ্গে রফিকুলের বিয়ে হয়। রফিকুল একটি পোশাক কারখানায় কাজ করতেন। বাড্ডা সাতারকুল ‘রহমতউল্লাহ গার্মেন্টস’র পেছনে একটি বাসায় ভাড়া থাকেন তারা। শুক্রবার রাতে রফিকুলের রুম থেকে দীর্ঘ সময় কোনো সাড়াশব্দ পাচ্ছিলাম না। পরে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে দেখি জান্নাত ফ্যানের সঙ্গে ঝুলে আছে, আর তার ছেলে বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিকভাবে রফিকুলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

তিনি আরও জানান, রফিকুলের গলায় চিহ্ন রয়েছে। তবে কি কারণে ছেলে ও ছেলের বউ এমন কাজ করেছে তা জানাতে পারেননি জালাল উদ্দিন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে। রফিকুল ইসলাম মরদেহ ঢামেক হাসপাতালে আছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, আগস্ট ০১, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa