ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

খেলা

বারবার জাল মারার পরও মাছ ধরতে পারেননি সাইফউদ্দিন 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
বারবার জাল মারার পরও মাছ ধরতে পারেননি সাইফউদ্দিন  পুকুরে জাল মারছেন সাইফউদ্দিন

রাত পেরোলেই পবিত্র কোরবানির ঈদ। নাড়ীর টানে শহর ছেড়ে গ্রামে ফিরছেন বিভিন্ন শ্রম-পেশার মানুষ।

 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুক্রবার (৩১ জুলাই) গ্রামে ফিরেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিনও। আর বাড়ি ফিরেই পরিকল্পনা করেন, জাল দিয়ে পুকুরে মাছ ধরবেন। আর তা দিয়ে চলবে দুপুরের আহার।  

বোলিং-ব্যাটিংয়ের মতো জাল মারতেও দক্ষ সাইফউদ্দিন। পরিকল্পনা মাফিক পুকুরে জাল ফেললেন তিনি। কিন্তু বারবার চেষ্টা সত্ত্বেও তার জালে ধরা পড়লো না একটা মাছ। অগত্যা ডাকলেন জেলেদের। তারা এসে ধরলো অনেক মাছ।  

গ্রামে ফিরে পুকুরে জাল মারার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন এ বোলিং অলরাউন্ডার। শুক্রবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পুকুরে জাল মারার এক ভিডিও পোস্ট করে ২৩ বছর বয়সী তারকা ক্যাপশনে লেখেন, ‘পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গ্রামের বাড়িতে আজ আসলাম শুক্রবার । তারপর প্ল্যান করলাম পুকুরের মাছ ধরবো তারপর রান্না করে খাব আজকে দুপুর বেলায়। কিন্তু বারবার জাল মারার পরেও কোন মাছ আমার জালে ধরা দেয়নি। এরপর জেলেদের খবর দিলাম। ওরা এসে মাছ ধরল অনেক। ’ 

সাইফউদ্দিন নিজের জাল মারার দক্ষতা জানতে চেয়ে আরও লেখেন, ‘আমার জাল মারার দক্ষতা কেমন ছিল?’ 

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa